০৬ ডিসেম্বর ২০২১
`

নিখোঁজের ৪ দিন পর মাটি খুঁড়ে লাশ উদ্ধার

নিখোঁজের ৪ দিন পর মাটি খুঁড়ে লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

শেরপুরের সীমান্ত এলাকায় নিখোঁজের ৪ দিন পর পাহাড়ী জঙ্গলে কেরোসিনের গন্ধ পেয়ে লাশের সন্ধ্যান পায় স্বজনরা।

বৃহস্পতিবার বিকেলে ঝিনাইগাতী উপজেলার তাওয়াকোচা পাহাড়ী টিলার নিচে মাটিচাপা দেয়া কৃষকের লাশ উদ্ধার করা হয়।

নিহত কৃষক জহির উদ্দিন (৭২) শ্রীবরদী উপজেলার সীমান্ত এলাকা খারামোরা গ্রামের মৃত ছাবেদ আলীর ছেলে। এর আগে গত ৩ অক্টোবর দিবাগত রাতে ধান ক্ষেত পাহারা দিতে গিয়ে তিনি নিখোঁজ হন।

নিহতের স্বজনরা জানান, গত রোববার সন্ধ্যায় ধান ক্ষেত পাহারা দেয়ার জন্য বাড়ি থেকে বের হয় জহির উদ্দিন। পরদিন তিনি আর ফিরে আসেনি। এ জন্য তার স্বজনরা তাকে খুঁজতে থাকে। একপর্যায়ে এলাকায় মাইকিং করা হয়। বৃহস্পতিবার বিকেলে নিহতের বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার পূর্বদিকে ঝিনাইগাতীর তাওয়াকোচার পাথরের ঘোচা নামকস্থানে পাহাড়ী টিলার নিচে কেরোসিনের গন্ধ পায় নিহতের ছেলে জাকির হোসেন। পরে সে সেখানে গেলে মাটিচাপা অবস্থায় তার লাশের সন্ধান পায়। বিষয়টি শ্রীবরদী ও ঝিনাইগাতী থানার পুলিশকে অবগত করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন উভয় থানার পুলিশ। পরে লাশের সুরতহাল সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানোর ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের ছোট ভাই মোহসীন আলী ও ছেলে জাকির হোসেনসহ স্বজনদের দাবি, চোরাকারবারিরা বা পূর্ব শত্রুতার জেরে কেউ তাকে হত্যা করে সেখানে মাটিচাপা দিয়েছে।

এ ব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, এ নিয়ে থানায় মামলার প্রক্রিয়া চলছে। লাশ ময়নাতদন্তের জন্য শুক্রবার জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। তবে ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত চলছে। এ দিকে রহস্যজনক ঘটনাটিতে এলাকায় ব্যাপক আলোচনা হচ্ছে। প্রশ্ন উঠছে, কেন তাকে হত্যা করা হলো।



আরো সংবাদ


সকল

বাংলাদেশ ভারতের পক্ষে যাবে না (১৭৫২৮)এরদোগানকে হত্যার চেষ্টা! (১৬৩৫৫)`আগামীতে পিছা মার্কা আনমু, নৌকা মার্কা আনমু না’ - নির্বাচনে হেরে নৌকার প্রার্থী (৮৩১১)ইরানের নাতাঞ্জ পরমাণু স্থাপনার কাছে বিস্ফোরণ (৭৭৭৮)আইভী আবারো নৌকা পাওয়ার নেপথ্যে (৭৫৩৭)স্বামীর সাথে সম্পর্ক! গৃহকর্মীকে খুন করে লাশ ঝাউবনে ফেললেন গৃহকর্ত্রী (৬৭৩৮)নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের ফরম কিনলেন বিএনপির ২ শীর্ষ নেতা (৬০১৬)ইরানের আকাশ প্রতিরক্ষা ক্ষেপণাস্ত্রের পরীক্ষামূলক উৎক্ষেপণ (৪৯০৯)আলেম-ওলামা ও তৌহিদী জনতার নিঃশর্ত মুক্তির দাবি হেফাজতের (৪০১২)রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের (৩৭৬১)