২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নেত্রকোনায় বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু

-

নেত্রকোনার খালিয়াজুরীতে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের বয়রা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই গ্রামের কিতাব আলীর ছেলে আইবুল মিয়া, (৫০) তার স্ত্রী আবেদা আক্তার (৪০) ও মেয়ে পিংকী আক্তার (২৫)।

খালিয়াজুরী থানার ওসি মজিবুর রহমান এ ঘটনা নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রধানমন্ত্রীর উপহারের বরাদ্দ পাওয়া নির্মাণাধীন ঘরে কয়েকদিন ধরে আইবুল মিয়া পানি দিয়ে আসছিলেন। বুধবার দুপুরে তিনি ঘরে পানি দিতে গেলে সেখানে ছিঁড়ে থাকা বৈদ্যুতিক তারে অসাবধানতাবশত জড়িয়ে যান। এ সময় তাকে বাঁচাতে গিয়ে স্ত্রী আবেদাও বিদ্যুৎস্পৃষ্ট হন। তখন মা ও বাবাকে বাঁচাতে গেলে পিংকীও বিদ্যুৎস্পৃষ্ট হন।

তিনি বলেন, এ সময় পিংকীর কোলে তার ১৮ মাসের মেয়ে তাসছিম আক্তার ছিল। শিশুটি বিদ্যুৎস্পর্শের সময় তার মায়ের কোল থেকে ছিটকে পড়ে গিয়ে আহত হয়। পরে স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল