২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ট্রাকে পিকআপের ধাক্কা, নিহত ৩

- ছবি - সংগৃহীত

নেত্রকোণায় সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে মাছবাহী পিকআপভ্যানের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দু’জন।

শুক্রবার রাত ৩টার দিকে নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাগরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পিকআপ ভ্যানে থাকা রনি মিয়া (২০), তোফাজ্জল হোসেন (১৪) ও আবু (২২)। নিহতদের মধ্যে দু’জনের বাড়ি সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার জিংলিগড়া গ্রামের বাসিন্দা।

এ ছাড়া অহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশের পরিদর্শক শফিউর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাতে সুনামগঞ্জ থেকে একটি মাছবাহী পিকআপ ভ্যান ঢাকার গাজীপুরে যাচ্ছিল। পথে নেত্রকোনার বাগরা এলাকায় পৌঁছালেই সেখানে দাঁড়িয়ে থাকা একটি মালবাহী ট্রাকের সাথে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায় পিকআপভ্যানটি। এতে ঘটনাস্থলেই পিআপভ্যানে থাকা দু’জনের মৃত্যু হয়। এ সময় আহত হন আরো তিনজন।

তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে একজন মারা যান। আর আহত বাকি দু’জনের মধ্যে একজনের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নেত্রকোনা মডেল থানা এসআই নাজমুল হকসহ টহল পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশগুলোর সুরতহাল রিপোর্ট করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় দুটি গাড়িই জব্দ করা হয়েছে। এ ছাড়া সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement