১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

নান্দাইলে ধানক্ষেতে বৃদ্ধের গলাকাটা লাশ

- প্রতীকী ছবি

নান্দাইলে ধানক্ষেত থেকে অজ্ঞাত (৭০) এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে নান্দাইল মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কামালপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে ধানক্ষেতের পাশে গলাকাটা এক বৃদ্ধের লাশ দেখতে পায় স্থানীয়রা। এ খবর ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন লাশটি দেখতে সেখানে ভিড় করে।

খবর পেয়ে নান্দাইল মডেল থানা পুলিশ সকাল ৮টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করেছেন নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান আকন্দ।


আরো সংবাদ



premium cement
ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩

সকল