২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ন ১৪২৮, ২২ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

শ্রীবরদীতে গৃহবধূর লাশ উদ্ধার, আটক ১

শ্রীবরদীতে গৃহবধূর লাশ উদ্ধার, আটক ১ - ছবি : নয়া দিগন্ত

শেরপুরের শ্রীবরদীতে কাজলী বেগম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার কর্ণঝোড়া ঢেউফা নদীর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।

কাজলী বেগম ওই এলাকার সালু মিয়ার মেয়ে ও বকসীগঞ্জের লাউচাপড়া গ্রামের নেহাল মিয়ার স্ত্রী। এ ঘটনায় এরই মধ্যে আকুল (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

শ্রীবরদী থানার এসআই ওয়ারেজ বলেন, শুক্রবার বেলা ১১টার দিকে তথ্য আসে যে কর্ণঝোড়া আশ্রয়ণ প্রকল্পের পাশে ঢেউফা নদীর পাড়ে এক নারীর লাশ পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে শালটি উদ্ধার করি।

স্থানীয়দের সহায়তায় ওই নারীর নাম কাজলী বেগম বলে শনাক্ত করা হয়। তার লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে রেখে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ‘লাশের সুরতহার প্রতিবেদন তৈরি করা হয়েছে। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এরই মধ্যে সন্দেহজনক অকুল নামে একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।’



আরো সংবাদ


ভিয়েনায় অনানুষ্ঠানিক দ্বিপক্ষীয় বৈঠক শুরু হয়েছে : রাশিয়া ‘সাংবাদিকদের ফাটিয়ে ফেলবি, পুলিশ তোদের সাথে আছে’ রংপুরে ব্যালটের দুই পাশেই গোল সিল, ভোট বাতিল হওয়ার অভিযোগ চেয়ারম্যান প্রার্থীর খালেদা জিয়ার মুক্তির স্লোগানে প্রকম্পিত প্রেসক্লাবের আশেপাশের এলাকা আফগানিস্তানের তালেবান সব দেশের সাথেই সুসম্পর্ক চায় : মোল্লা আখুন্দ যুক্তরাজ্যে করোনার ‘ওমিক্রন’ ধরনে ২ জন আক্রান্ত ‘যারা ইভিএমে ভোট দেয়া দেখাবে তারাই কিছু জানে না, আমরা কী পারবো!’ হেফাজত মহাসচিব আল্লামা নুরুল ইসলাম লাইফ সাপোর্টে আবরার হত্যা মামলার আসামিরা আদালতে নির্বাচনে সহিংসতার পরিকল্পনা, ২টি মাইক্রোসহ ২৩ যুবক আটক খুনিদের চেহারা সহ্য করতে পারবেন না, তাই আদালতে যাবেন না আবরারের মা

সকল