২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

শ্রীবরদীতে গৃহবধূর লাশ উদ্ধার, আটক ১

শ্রীবরদীতে গৃহবধূর লাশ উদ্ধার, আটক ১ - ছবি : নয়া দিগন্ত

শেরপুরের শ্রীবরদীতে কাজলী বেগম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার কর্ণঝোড়া ঢেউফা নদীর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।

কাজলী বেগম ওই এলাকার সালু মিয়ার মেয়ে ও বকসীগঞ্জের লাউচাপড়া গ্রামের নেহাল মিয়ার স্ত্রী। এ ঘটনায় এরই মধ্যে আকুল (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

শ্রীবরদী থানার এসআই ওয়ারেজ বলেন, শুক্রবার বেলা ১১টার দিকে তথ্য আসে যে কর্ণঝোড়া আশ্রয়ণ প্রকল্পের পাশে ঢেউফা নদীর পাড়ে এক নারীর লাশ পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে শালটি উদ্ধার করি।

স্থানীয়দের সহায়তায় ওই নারীর নাম কাজলী বেগম বলে শনাক্ত করা হয়। তার লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে রেখে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ‘লাশের সুরতহার প্রতিবেদন তৈরি করা হয়েছে। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এরই মধ্যে সন্দেহজনক অকুল নামে একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।’



আরো সংবাদ


বদলে গেল নিয়ম, ভারত-পাকিস্তানের গ্রুপে অনিশ্চিত বাংলাদেশ (১৭১৬২)পাকিস্তানের ভারতীয় সাবমেরিন রুখে দেয়ার দাবি, যা বলল ভারত (১৪১৮৫)স্বস্তির জয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ (১২৮৯৫)সুপার টুয়েলভ নিশ্চিত করতে বাংলাদেশের সামনে যে সমীকরণ (১২৬৫৪)ভারতকে নাস্তানাবুদ করা পাকিস্তানি বোলার এখন ওমান দলে! (১২৫০৫)ক্লাস শুরুর পর উত্তাল ঢাবি ক্যাম্পাস (১২৪৬৯)স্কটল্যান্ডের বিরুদ্ধে হেরে আখেরে ‘লাভ’ হলো বাংলাদেশের? (১০২৮৯)অসম্মতিতে বিয়ে করায় দুই মেয়ে ও তাদের ৪ সন্তানকে পুড়িয়ে মারলেন বাবা! (৯৩৮৭)তুরস্ক-ইরান : শত্রু-মিত্র সম্পর্কের ঝুঁকি (৮৬২০)গুজব ছড়ানোর অভিযোগে বদরুন্নেসার শিক্ষিকা আটক (৭৭২৫)