১১ আগস্ট ২০২২
`

নান্দাইলে জমি নিয়ে বিরোধের জেরে হত্যা

নান্দাইলে জমি নিয়ে বিরোধের জেরে হত্যা - প্রতীকী ছবি

নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধের জেরে আশরাফুল ইসলাম (৩৭) নামের এক ব্যক্তিকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে বুধবার দুপুরে প্রতিপক্ষ শাহীন ও তার লোকজনের হামলায় আশরাফুল ইসলাম গুরুতর আহত হন।

নিহত আশরাফুল ইসলাম উপজেলার রাজগাতী ইউনিয়নের পাঁচদরিল্লা গ্রামের মো. আমির হোসেনের ছেলে। দীর্ঘদিন ধরে মো. শাহীনের সাথে আশরাফুল ইসলামের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। কয়েক দফা সালিস করেও বিরোধ মীমাংসা হয়নি।

বুধবার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আশরাফুল ইসলাম ও তার ভাই এরশাদুলের সাথে শাহিনের গ্রুপের মারামারি হয়। এতে দুই পক্ষের কমপক্ষে পাঁচ-ছয়জন আহত হন।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পরিদর্শক (তদন্ত) ওবায়দুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খুনের ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ


premium cement
৫ থেকে ১১ বছরের শিশুদের পরীক্ষামূলক টিকাদান শুরু আজ দ‌ক্ষিণাঞ্চ‌লের সব নদীর পা‌নি বিপৎস‌ীমার ওপরে, নিম্নাঞ্চল প্লা‌বিত ভারতের নতুন প্রধান বিচারপতি ললিত : যুক্ত ছিলেন বাবরি থেকে তিন তালাক মামলায় নিউ ইয়র্কের অ্যাটর্নি অফিসে জবানবন্দি দিতে অস্বীকৃতি ট্রাম্পের রাজধানীর হোটেলে নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক মুরগির একটি ডিম বিক্রি হলো ৫৮ হাজার টাকায়! মৃত্যু উপত্যকায় ১০০০ বছর পর বন্যা! ২৩টা গ্র্যান্ড স্ল্যাম কম কী? কোর্টকে বিদায় জানাতে প্রস্তুত সেরেনা দেশে ৩০ দিনের ডিজেল ১৯ দিনের অকটেন মজুদ আছে : বিপিসি চেয়ারম্যান চাকরির প্রলোভন দেখিয়ে ২ কোটি টাকা আত্মসাৎ, গ্রেফতার ৩ বিমানবন্দরে যাত্রীদের সাথে খারাপ ব্যবহার নিয়মিত ঘটনা হয়ে দাঁড়িয়েছে

সকল