২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

গফরগাঁওয়ে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা


ময়মনসিংহের গফরগাঁওয়ে ফাঁসিতে ঝুলে আতিকুল ইসলাম (৩৫) নামের এক যুবক আত্মহত্যা করেছে।

শনিবার গভীর রাতে উপজেলায় লংগাইর ইউনিয়নের পশ্চিম গোলাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আতিকুল ইসলাম ওই গ্রামের মো: মনসুর আলীর ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আতিকুল ইসলাম শনিবার রাত আনুমানিক ১টার দিকে তার স্ত্রীকে ঘরে রেখে বাইরে থেকে শিকল লাগিয়ে চলে যায়। পরে রাতে কোনো এক সময় গাছের সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।

এদিকে স্বামী বসতঘরে ফিরতে দেরি করায় স্ত্রী ডাকাডাকি শুরু করলে স্বজনরা বের হয়ে আসেন। পরে স্বজনরা খোঁজাখুঁজি করে ঘর থেকে ২০০ গজ দূরে আতিকুল ইসলামকে গাছের সাথে ফাঁসিতে ঝুলতে দেখে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পাগলা থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পাগলা থানার ওসি (তদন্ত) কামাল হোসেন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল