২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

- ছবি- সংগৃহীত

ময়ময়নসিংহের নান্দাইলে সড়ক দুর্ঘটনায় আব্দুল কুদ্দুস (৬৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ময়মমনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চামটা বাজারে এ দুর্ঘটনা হয়। 

নিহত আব্দুল কদ্দুস উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের আতকাপাড়া গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আব্দুল কদ্দুস পাওয়ার টিলারের তেল আনতে চামটা বাজারে যান। রাস্তা পার হওয়ার সময় নান্দাইল থেকে আসা দ্রুতগামী একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। আহত অবস্থায় নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ খান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে ঘাতক মাইক্রোবাস ও চালককে আটক করা যায়নি বলে জানিয়েছেন ওসি মাসুদ খান।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল