২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভালুকায় প্রতিপক্ষের হামলায় ট্রাকচালক নিহতের অভিযোগ

- ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় প্রতিপক্ষের হামলায় রিপন মিয়া (৩০) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার গভীর রাতে উপজেলার মল্লিকবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় মল্লিকবাড়ি মধ্যপাড়ার আছমত আলীর ছেলে ট্রাকচালক রিপন মিয়া বাড়ি থেকে বের হয়। মধ্যরাতে বাড়ির পাশে নুরু মিয়ার মুদি দোকানের সামনে সড়কের উপর পূর্বশত্রুতার জেরে প্রতিবেশি মহিউদ্দিনের ছেলে তারা মিয়ার (৪০) নেতৃত্বে, কয়েকজন রিপনের ওপর হামলা করে। এতে রিপন মিয়ার মাথা, নাক ও মুখে আঘাতপ্রাপ্ত হয়। রক্তাক্ত অবস্থায় রিপন হাসপাতালে না গিয়ে বাড়িতে চলে আসেন এবং রাত গভীর হওয়ায় তাকে হাসপাতালে নিতে বিলম্ভ হয়। ফলে রক্ষক্ষরণ হয়ে তিনি রাতেই মারা যান।

নিহতের স্ত্রী জনিফা আক্তার জানান, তার স্বামী সন্ধ্যারাতে বাড়ি থেকে বের হয়ে যান। পরে গভীররাতে তিনি রক্তাক্ত অবস্থায় বাড়িতে আসেন। পরে হাসপাতালে নেয়ার জন্য গাড়ি আনতে গেলেও অতিরিক্ত রক্তক্ষরণে তিনি বাড়িতেই মারা যান।

তিনি জানান, তারা মিয়া ও জামাল তার স্বামীকে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করেছে। এর ফলে অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহামুদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। মামলা প্রক্রিয়াধিন রয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।

আজ রোববার দুপুরে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা খাতুন ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।


আরো সংবাদ



premium cement