২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজাসহ নিহত ৩

ভালুকায় সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজাসহ নিহত ৩ -

ময়মনসিংহের ভালুকায় দাঁড়িয়ে থাকা ট্রাককে অপর একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই চালক ও হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। সোমবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার লবনকোটা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চালক শাহ আলম গাজী (৫৭), ভাতিজা রাব্বি (২৪) ও হেলপার রবিউল মাঝি (২৫)।

চালক শাহ আলম ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার আমুয়াকান্দা গ্রামের মৃত কাউসারের ছেলে। ভাতিজা রাব্বি ১৪ সি ফরিদাবাদ গেন্ডারিয়ার বোরহান উদ্দিনের ছেলে। হেলপার রবিউল মাঝি ঝালকাটি জেলার কেফায়েত নগরের মালেক মাঝির ছেলে।

ভরাডোবা হাইওয়ে পুলিশের এসআই জিয়া জানান, ঘটনার সময় মহাসড়কের লবনকোটা নামক স্থানে ময়মনসিংহগামী একটি ট্রাকের চাকা পাংচার হয়ে যায়। এ সময় চালক শাহ আলম গাজী ও হেলপার রবিউল মাঝি পাংচারকৃত চাকা মেরামত করার সময় চালকের ভাতিজা রাব্বি দাঁড়িয়ে ছিলেন। পিছন দিক থেকে অজ্ঞাত অরেকটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ভরাডোবা ফাঁড়িতে নিয়ে আসে।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল