২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় সিএনজির ২ যাত্রী নিহত

- ছবি নয়া দিগন্ত

নেত্রকোনা-মোহনগঞ্জ সড়ক পথে ড্রামট্রাকের ধাক্কায় সিএনজির দুই যাত্রী নিহত ও দু’জন আহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় সিংহের বাংলা ইউনিয়নের কান্দুলিয়া কালিবাড়ী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ঠাকুরাকোনা থেকে পাথরবাহী একটি ড্রামট্রাক নেত্রকোনার দিকে আসছিল। এ সময় নেত্রকোনা থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে কান্দুলিয়া কালিবাড়ী কমিউনিটি ক্লিনিকের কাছে পৌঁছলে বিপরিত দিক থেকে আসা ড্রামট্রাকটি সিএনজির ওপর উঠে পড়ে। এতে সিএনজিটি ধুমড়ে মুচড়ে যায়। স্থানীয় লোকজন ও খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ড্রামট্রাকের নিচে চাপা পড়া সিএনজির ভেতর থেকে যাত্রীদের উদ্ধারের চেষ্টা চালায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত ও দুই যাত্রী আহত হন।

নিহতরা হলেন, নেত্রকোনা পৌরসভার হোসেনপুর এলাকার মো: আবুল কাশেমের ছেলে সিএনজিচালক আবুল বাশার ফকির (৩৫) ও কলমাকান্দা উপজেলার বাকশাকরা গ্রামের মৃত তাইজ উদ্দিন ছেলে ছিদ্দিকুর রহমান (৪০)।

আহতরা হলেন, নেত্রকোনা সদর উপজেলার রৌহা ইউনিয়নের বড় গাড়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে সুমাইয়া বেগম (১৮) ও বারহাট্টা উপজেলার চাঁনপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে মোশাহিদ (২৫)।

আহতদের আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাকের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ মৃতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement