২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সরিষাবাড়ীতে হোটেলের খাবার খেয়ে ১ জনের মৃত্যু

সরিষাবাড়ীতে হোটেলের খাবার খেয়ে ১ জনের মৃত্যু - ছবি : সংগৃহীত

সরিষাবাড়ীতে বুধবার গভীর রাতে হোটেলের খাবার খেয়ে ইউনুস (৪৫) নামের একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ্য হয়ে পড়েছেন কমপক্ষে ৪০ জন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাউসী পঞ্জপীর বাজারে লাল মিয়ার হোটেলে নাস্তা খেয়ে ইউনুস মিয়া নামের ওই ব্যক্তি গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে সরিষাবাড়ী ও পরে ময়মনসিংহ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আরো কমপক্ষে ৪০ জন অসুস্থ্য হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।

আহতরা হলেন নুরুল ইসলাম, তারু মিয়া, শাজাহান, আলম, বিদ্যুৎ, প্রতিবন্ধি শিশু স্বাধীন, আ: আজিজ, নদেবর, ফরিদ, ডা: শহিদ, ছোহরাব, তরিকুল, বরকত উল্যাহ, জাকির, মরু মিয়া, আ: হক, রহমত, রাশেদ, রমজান, লালু মিয়া, করিম হাতেম আলীসহ কমপক্ষে ৪০
লোক অসুস্থ্য হয়ে চিকিৎসাধীন আছে।

সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন জানান, হোটেলের খাবার খাওয়া ব্যক্তিদের মধ্যে অনেকেই সুস্থ্য আছেন। আবার অনেকেই অসুস্থ্য হয়ে পড়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকালে উপজেলার বাউসী পঞ্জপীর বাজারে লাল মিয়ার হোটেলে নাস্তা করতে যায় ওই এলাকার মানুষ। এ সময় পরটা-ডালবাজি দিয়ে নাস্তা করে প্রায় ৪০ থেকে ৪৫ জন লোক। ওই দিন দুপুর গড়াতেই প্রতিক্রিয়া শুরু হয় তাদের মধ্যে। এর মধ্যে কারো কারো রক্ত বমি ও ডায়েরিয়া। অসুস্থ্যদের উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
অনেকে গুরুতরভাবে অসুস্থ্য হলে তাদেরকে জেলা সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিক্যালে নিয়ে ভর্তি করা হয়।

এ দিকে সংবাদ ছড়িয়ে পড়লে উপজেলা প্রসাশন সাথে সাথেই ঘটনা স্থলে গিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার পরামর্শ দেন সংশ্লিষ্ট কর্মকর্তারাদের।

নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন নয়া দিগন্তকে জানান, ডিসি স্যারকে বিষয়টি জানানো হয়েছে।

জেলা নিরাপদ খাদ্য নিয়ন্ত্রক অধি শাখার কর্মকর্তারা ঘটনা স্থলে গিয়ে ওই সব খাবারের নমুনা সংগ্রহ করে পরীক্ষা -নিরীক্ষা করে দেখছেন।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত ডাক্তার জানান, খাদ্যে বিষক্রিয়ার কারণে পেটে সমস্য দেখা দিয়েছে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল