২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে জাল ভিসা ও বিমান টিকেটসহ প্রতারক আটক

ঈশ্বরগঞ্জে জাল ভিসা ও বিমান টিকেটসহ প্রতারক আটক - ছবি- সংগৃহীত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা থেকে জাল ভিসা ও বিমান টিকেটসহ শাহজাহান মিয়া (৩২) নামে প্রতারককে আটক করেছে র‌্যাব-১৪। এ সময় তার কাছ থেকে বেশ কয়েকটি ভুয়া নিয়োগপত্র, জাল বিমান টিকেট ও জাল ভিসা উদ্ধার করা হয়।

সোমবার সন্ধ্যায় ময়মনসিংহ র‌্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এতে বলা হয়, বেশ কয়েক বছর ধরে একটা মানবপাচারকারী চক্র ময়মনসিংহ অঞ্চলে জাল ভিসা ও জাল বিমান টিকেট বিক্রি করে সাধারণ মানুষের সথে প্রতারণা করে আসছিল। রোববার রাতে গোপন সূত্রে সংবাদ পেয়ে ওই চক্রের এক সদস্য শাহজাহানকে আটক করে র‌্যাব-১৪। আটক শাহজাহান ঈশ্বরগঞ্জ উপজেলার দত্তপাড়া গ্রামের আ: জলিলের ছেলে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, শাহজাহান মিয়ার বিরুদ্ধে জাল নিয়োগপত্র, জাল ভিসা ও বিমান টিকেট দিয়ে গ্রামের সাধারণ মানুষদের বিদেশে পাঠানোর প্রতিশ্রুতি দিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ ছিল। তদন্তে অভিযোগের সত্যতা পাওয়ায় ঈশ্বরগঞ্জের রহমতগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ ঘটনায় নেত্রকোনা জেলার পূর্বধলা থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে তাকে পূর্বধলা থানায় হস্তান্তর করে র‌্যাব।


আরো সংবাদ



premium cement
জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে

সকল