১১ মে ২০২১
`

ময়মনসিংহ নগরীতে ৫ টাকায় ইফতার

ময়মনসিংহ নগরীতে ৫ টাকায় ইফতার -

করোনা পরিস্থিতিতে পুরো পবিত্র রমজান মাসে হতদরিদ্র ও কর্মহীন মানুষ যাদের অনেকেরই ভাগ্যে জোটে না সাধারণ ইফতার সামগ্রী কেনার। ওদের মধ্যে নামমাত্র মূল্যে ৫ টাকায় ইফতার বিতরণে এগিয়ে এলেন ময়মনসিংহ জেলা পুলিশ। এসব ইফতারে থাকছে মুড়ি, ছোলা, পেঁয়াজু, বেগুনি, শসা, খেজুর, আঙুর, কলা ও জিলাপি।

শনিবার বিকেলে নগরীর টাউন হল মোড়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শাহজাহান মিয়া, জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ, কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদারসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিতরণকালে পুলিশ সুপার সাংবাদিকদের জানান, বিনামূল্যে ইফতারি নিতে অনেকেই বিব্রতবোধ করতে পারেন ভেবেই ইফতারের মূল্য ধরা হয়েছে মাত্র ৫ টাকা।

তিনি আরো বলেন, কর্মহীন গরীব মানুষের জন্য পুরো রমজান জুড়েই নগরীর বিভিন্ন স্থানে বিতরণ করা হবে। নগরীর সানকি পাড়া এলাকার কাদির মিয়া ৫ টাকা দিয়ে বিভিন্ন পদের এতগুলো ইফতার কিনতে পেরে খুশি।
সূত্র : বাসস



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১০২৫৭)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৮৯৮)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫১৭২)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫১৪৩)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৬৯৭)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৫৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৩৬৯৫)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৩৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৩৫২)সাজাপ্রাপ্ত আসামির বিদেশে চিকিৎসার নজির এ দেশে রয়েছে : মান্না (৩১৯২)