১১ মে ২০২১
`

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালক নিহত

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালক নিহত -

ময়মনসিংহের নান্দাইলে সড়ক দুর্ঘটনায় আজহারুল ইসলাম (৩০) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ৬টায় ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ ট্রাকভর্তি বালু নিয়ে যাবার সময় নান্দাইল পৌর সদর চন্ডিপাশা কাঠ মেইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আজহারুল ইসলাম কিশোরগঞ্জ সদর বয়লা তারাপাশা গ্রামের আবুল কালামের ছেলে।

নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো: মাসুদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জে ট্রাকে করে বালু নিয়ে যাওয়ার সময় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে লাগে। এতে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়। খবর পেয়ে তাৎক্ষণিক নিহতের লাশ উদ্ধার করা হয়ছে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১০২৫৭)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৮৯৮)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫১৭২)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫১৪৩)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৬৯৭)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৫৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৩৬৯৫)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৩৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৩৫২)সাজাপ্রাপ্ত আসামির বিদেশে চিকিৎসার নজির এ দেশে রয়েছে : মান্না (৩১৯২)