২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিয়ে না করায় প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দিলেন প্রেমিকা

বিয়ে না করায় প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দিলেন প্রেমিকা - ফাইল ছবি

শেরপুরের শ্রীবরদীতে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্কের পর অন্য মেয়েকে বিয়ে করায় সাবেক প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন করেছেন প্রেমিকা। এ ঘটনায় পুলিশ রাতেই ওই তরুণীকে আটক করেছে। উপজেলার বকচর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ওই তরুণকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উত্তর ষাইটকাঁকড়া গ্রামের আবু সামার ছেলে জিহান (২৭) ও বকচর গ্রামের আশরাফ আলীর মেয়ে রিনা (২০) সম্পর্কে মামাত-ফুফাত ভাই বোন। এ সুবাধে জিহানের সাথে রিনার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি পারিবারিকভাবে জিহানের বিয়ে হয় অন্য মেয়ের সাথে। এতে রিনা ভীষণ ক্ষুব্ধ হন।

ঘটনার দিন শুক্রবার রাতে রিনা জিহানকে তাদের বাড়িতে ডেকে নেন। একপর্যায়ে রাতে মেলামেশা করার সময় ধারালো অস্ত্র দিয়ে জিহানের পুরুষাঙ্গ কেটে দেন রিনা। এ সময় তার চিৎকারে বাড়ির লোকজন জেগে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে রিনাকে আটক করে। এ সময় রিনা অচেতন হয়ে পড়লে পুলিশ পাহারায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমান জানান, ঘটনার পরপরই অভিযুক্ত রিনাকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement