২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জামালপুরে ট্রেনে কাটা পড়ে গৃহবধূর মৃত্যু

জামালপুরে ট্রেনে কাটা পড়ে গৃহবধূর মৃত্যু -

ঢাকা থেকে দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে হাসি বেগম (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার দুপুর সোয়া ১২টার দিকে জামালপুর কোর্ট স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাসি বেগম জামালপুর পৌরসভার পাথালিয়া এলাকার উমির উদ্দিনের স্ত্রী।

পারিবারিক সূত্র জানায়, বুধবার সকালে পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সাথে হাসি বেগমের কথা কাটাকাটি হয়। এরপর বাড়ি থেকে বেড়িয়ে যান তিনি। বাড়ি থেকে বের হওয়ার ঘন্টাখানেক পরেই ট্রেনে কাটা পড়ে হাসি বেগমের মৃত্যুর খবর পান পরিবারের লোকজন।

এ ব্যাপারে জামালপুর রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোহাম্মদ খবির আহমেদ জানান, রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। পরে বিস্তারিত জানানো হবে।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল