২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ -

ময়মনসিংহের ভালুকায় ডাববোঝাই পিকআপের সাথে অপর একটি গাড়ির সংঘর্ষে পিকআপমালিক ও চালক নিহত হয়েছেন। শনিবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত পিকআপমালিক এমরান (২৬) নেত্রকোনা সদরের দুঘাটি গ্রামের চান মিয়ার ছেলে। আর দুর্ঘটনাকবলিত পিকআপচালক কাউসার (২৫) একই উপজেলার সনোরা গ্রামের সদর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় নেত্রকোনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ডাববোঝাই একটি পিকআপ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ওই স্থানে এসে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে অপর একটি গাড়ির সাথে সংঘর্ষ হয়। এতে পিকআপটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায় ও ঘটনাস্থলেই পিকআপে থাকা মালিক ও চালক নিহত হন।

হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মশিউর রহমান জানান, দুর্ঘটনাকবলিত পিকআপটি উদ্ধার করে লাশ দু’টি মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল