১৩ মে ২০২১
`

সরিষাবাড়ীতে ট্রাক খাদে পড়ে শ্রমিক নিহত

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আহত দুজন। - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের সরিষাবাড়ীতে ট্রাক খাদে পড়ে কাওছার মিয়া (১৮) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার রাত ২টার দিকে উপজেলার মহাদান ইউনিয়নের বিলবালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাওছার নরসিংন্দি জেলার মনোহরদি উপজেলার চর মান্দালিয়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে। দুর্ঘটনায় আরো তিন শ্রমিক আহত হয়েছেন।

আহতরা হলেন একই উপজেলার মো: রমযান আলীর ছেলে সোহেল মিয়া, শুকুর মিয়ার ছেলে বাছির উদ্দিন ও তার ভাই গোলাপ মিয়া। আহতদের উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চলতি মাসের ২৬ ফেব্রুয়ারি মনোহরদি উপজেলা থেকে চার শ্রমিক বাঁশ কিনতে সরিষাবাড়ীতে আসে। শুক্রবার রাত ২টার দিকে ডোয়াইল ইউনিয়নের রাজার হাট খোলা থেকে ট্রাকে বাঁশ বোঝাই করে নরসিংন্দী রওনা দেয়। ট্রাকটি বিলবালিয়ায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের হাসপাতালে ও লাশ থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো: ফজলুল করীম জানান, ‘এক শ্রমিক নিহত ও তিনজন আহত হয়েছে। নিহতের লাশ থানায় রাখা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’



আরো সংবাদ


কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ হাজারতম ম্যাচে হারলেন সেরেনা নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১ বাউফলে গভীর নলকূপ স্থাপন ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ড. মাসুদ ইসরাইলি সন্ত্রাস বন্ধে পদক্ষেপ নিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি বাবুনগরীর আহ্বান এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস ঈদ উদযাপন যাতে করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধির উপলক্ষ না হয়ে উঠে : প্রধানমন্ত্রী করোনা : ভারতে আটকে পড়া বাংলাদেশিদের ফেরার ব্যবস্থা ঈদের পর পয়েন্ট হারাল বাংলাদেশ গণজমায়েত এড়িয়ে ঈদের আনন্দ উপভোগ করার আহ্বান প্রধানমন্ত্রীর

সকল