১৯ এপ্রিল ২০২১
`

ভালুকায় প্রভিটা ফ্যাক্টরির সেফটিক ট্যাংকিতে পড়ে মা ও শিশু ছেলেসহ নিহত ৩

ভালুকায় প্রভিটা ফ্যাক্টরির সেফটিক ট্যাংকিতে পড়ে মা ও শিশু ছেলেসহ নিহত ৩ - ফাইল ছবি

ময়মনসিংহের ভালুকায় প্রভিটা ফিসফিড নামে একটি ফ্যাক্টরির সেফটিক ট্যাংকিতে পড়ে মা ও শিশু ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় উপজেলার ধীতপুর ইউনিয়নের ধলিয়া বহুলী গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গোপালগঞ্জ জেলার প্রকৌশলী সজল বাচ্চি ভালুকা উপজেলার ধলিয়া বহুলী গ্রামে অবস্থিত প্রভিটা ফিসফিড ফ্যাক্টরির ভেতর সপরিবারে বসবাস করে চাকরি করে আসছিলেন। বুধবার সন্ধ্যায় সজল বাচ্চির শিশু ছেলে রহিস বাচ্চি (৩) খেলা করার সময় চটের বস্তা দিয়ে ঢাকা ভাঙ্গা সেফটিক ট্যাংকিতে পড়ে যায়। দু’তলা থেকে শিশু সন্তান ট্যাংকিতে পড়ে যেতে দেখে মা শ্রীমতি রানী (৩০) তাকে উদ্ধারের জন্য ট্যাংকিতে ঝাপিয়ে পড়েন। খোঁজ পেয়ে ট্যাংকিতে পড়ে যাওয়া মা ও ছেলেকে উদ্ধারের জন্য ফ্যাক্টরির শ্রমিক রংপুর জেলার মিঠাপুকুরের হৃদয় (২২) চেষ্টা করলে তিনিও ট্যাংকিতে পড়ে যান। খবর পেয়ে ভালুকা ও ত্রিশাল ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে পড়ে যাওয়া তিনজনের লাশ উদ্ধার করেন।

এ বিষয়ে বক্তব্য নেয়ার জন্য বারবার চেষ্টা করেও ফ্যাক্টরির কারো সাথে সাক্ষাৎ করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো: আশরাফ উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোনিম সারোয়ার জানান, ঘটনার পরপরই ভালুকা ও ত্রিশালের দু’টি ইউনিট উদ্ধারের চেষ্টা চালিয়ে মৃত অবস্থায় তিনজনের লাশ উদ্ধার করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ