১৭ এপ্রিল ২০২১
`

ঈশ্বরগঞ্জে ছোট বোনকে কুপিয়ে হত্যায় বড় বোন আটক

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দুই বছর বয়সী ছোট বোনকে নির্মমভাবে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার সন্দেহে নিহতের বড় বোনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলা সদর ইউনিয়নের চরহোসেনপুর গ্রামের ইজিবাইক চালক শহিদুল ইসলামের মেয়ে জান্নাতুল ফেরদৌস (২)। বৃহস্পতিবার দুপুরে জান্নাতুলকে বড় বোন লাকি আক্তারের (১২) কাছে রেখে পাশের বাড়িতে বেড়াতে যায় মা কুলুসম। বাড়িতে ফিরে জান্নাতুলকে না পেয়ে সবাই খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে বাড়ির পেছনের টয়লেটের ট্যাঙ্কির ভেতরে পাওয়া যায় শিশুটির ক্ষতবিক্ষত লাশ। খবর পেয়ে পুলিশ বিকেলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ছোট বোনকে হত্যার অভিযোগে বড় বোন লাকিকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত দা ও বিভিন্ন আলামত।

নিহতের দাদি হাজেরা খাতুন বলেন, হত্যাকাণ্ডে বড় নাতনি জড়িত বলে সন্দেহ করা হচ্ছে। ওই সময় ও ছাড়া আর কেউ বাড়িতে ছিল না। তবে কী কারণে এমনটি ঘটেছে আমরা তা বুঝতে পারছি না।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আবদুল কাদের মিয়া বলেন, কী কারণে হত্যাকাণ্ডটি হয়েছে তা জানার চেষ্টা চলছে। হত্যার সন্দেহে বড় বোনকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত দা ও অন্যান্য আলামত উদ্ধার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।



আরো সংবাদ