০৮ মার্চ ২০২১
`

শ্রীবরদীতে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

শ্রীবরদীতে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা - ছবি : প্রতীকী

শেরপুরের শ্রীবরদীতে গলায় ফাঁস দিয়ে সাবরিনা মনি প্রথা (১১) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সকালে উপজেলার ভারেরা গ্রামে ওই ঘটনা ঘটে।

স্কুলছাত্রী সাবরিনা মনি প্রথা ভারেরা গ্রামের হাদিউল ইসলামের মেয়ে। তিনি ভারেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সাবরিনা মনি প্রথা ভারেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী। স্কুল বন্ধ থাকায় বাড়িতেই অবস্থান করছিলেন তিনি। প্রথার বড় বোন সানজিদা ইয়াসমিন পিংকি ও তার বাবা প্রথাকে বাড়ির বাইরে খেলতে নিষেধ করায় অভিমান করে ঘরের তিনি বৈদ্যুতিক পাখার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন। পরে বাড়ির লোকজন প্রথাকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোখলেছুর রহমান বলেন, এ ঘটনায় শ্রীবরদী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



আরো সংবাদ


অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় যুবককে খুন খালেদা জিয়ার চিকিৎসায় হাসপাতাল নির্দিষ্ট করে দেয়া হয়নি : আইনমন্ত্রী পথশিশুদের জন্য আহমদ শফির ভ্রাম্যমাণ মাদরাসা নিবন্ধনধারীদের এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগের নির্দেশ ইয়েমেনে শরণার্থী শিবিরে আগুন, মৃত্যু ৮ জনের হিন্দুত্ববাদী সংগঠনের বিরুদ্ধে ব্যবস্থার আহ্বান অস্ট্রেলীয় সিনেটরের মেগান কালো! ঘুম ছুটে গিয়েছিল ব্রিটিশ রাজপরিবারে লোহাগাড়ায় মুসলিম এইডের উদ্যোগে নারী দিবস উদযাপিত তালেবান আক্রমণাত্মক হয়ে উঠতে পারে : যুক্তরাষ্ট্রের সতর্কতা আজকে নারীরা বন্দী : মির্জা ফখরুল সৈয়দপুরে রাস্তা দখল করে ঘর স্থাপন : নিষেধ করায় হত্যার হুমকি

সকল