২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

ঈশ্বরগঞ্জে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ - ছবি : প্রতীকী

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। রোববার সকালে ওই ছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা থানায় অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের আব্দুল খালেকের ছেলে ঈসমাইল মিয়া (২১) বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতিবেশী নবম শ্রেণীর ওই ছাত্রীকে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। ঘটনাটি এলাকায় জানাজানি হলে ঈসমাইল বাড়ি থেকে পালিয়ে যান। খবর পেয়ে আঠারবাড়ি তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দয়ের করেছেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের মিয়া বলেন, বিষয়টি নিয়ে থানায় মামলা হয়েছে। ঘটনাস্থল থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল