০৭ মার্চ ২০২১
`

আ’লীগের যে নেতাদের রিকশা ভাড়া ছিল না, তারা এখন কোটি টাকার মালিক : সালেহ প্রিন্স


‘আওয়ামী লীগের যেসব নেতাদের রিকশা ভাড়া ছিল না, তারা এখন কোটি টাকার মালিক বনে গেছেন।’ বিএনপির সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) সৈয়দ ইমরান সালেহ প্রিন্স বুধবার সন্ধ্যায় শেরপুরের নালিতাবাড়ী পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে শহীদ মিনার চত্বরে আয়োজিত এক সংক্ষিপ্ত পথ সভায় এ কথা বলেন।

পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী আনোয়ার হোসেন ভিপির সমর্থনে সভাটি আয়োজিত হয়।

আওয়ামী লীগ নেতাদের প্রতি ইঙ্গিত করে তিনি আরো বলেন, আমেরিকাসহ উন্নত রাষ্ট্রে তারা বাড়ি বানাচ্ছে। যারা ভোট চুরি করে তাদের জনগণের জন্য কোনো মায়া-মমতা নেই।

সালেহ প্রিন্স বলেন, ১২ বছর ধরে আমরা তাদের নিয়ে যা বলেছি আওয়ামী লীগের নেতারা এখন ফ্রুটিকা খেয়ে সেসব কথা বলছেন। তিনি জনগণের কাতারে এসে এই সরকারকে উৎখাত করে গণতন্ত্র ফিরিয়ে আনার আহ্বান জানিয়েছেন।

তিনি সুষ্ঠু নির্বাচনের দাবি করে বলেন, জনগণ যদি উৎসবমুখর পরিবেশে ভোট দিতে পারে তাহলে বিএনপি মেয়র প্রার্থী আনোয়ার হোসেন বিপুল ভোটে জয়ী হবে।

এছাড়াও নালিতাবাড়ী উপজেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ নুরুল আমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক মেয়র অ্যাডভকেট শাহ মো: ওয়ারেজ মামুন, শেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেলসহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন স্তরের নেতারা।



আরো সংবাদ