২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নান্দাইলে ট্রাক্টরের নিয়ন্ত্রণ হারিয়ে চালকের মৃত্যু

নান্দাইলে ট্রাক্টরের নিয়ন্ত্রণ হারিয়ে চালকের মৃত্যু - প্রতীকী

ময়মনসিংহের নান্দাইলে ট্রাক্টর চাপায় চালক বিশুর (৩২) মৃত্যু হয়েছে। সোমবার বিকালে তাড়াইল রোডের মধুপুর বাজারের পশ্চিমে ষ্টীলের ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ষ্টীলের ব্রীজ সংলগ্ন এলাকা একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। পরে সেখান থেকে গুরুতর অবস্থায় চালক বিশুকে উদ্ধার করে নান্দাইল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত চালকের বাড়ি ব্রাম্মণবাড়িয়া জেলায় বলে জানা গেছে।

নান্দাইল মডেল থানার এসআই আবদুল করিম সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল