০৭ মার্চ ২০২১
`

নেত্রকোনায় বাস উল্টে ২১ জন আহত

নেত্রকোনায় বাস উল্টে ২১ জন আহত - নয়া দিগন্ত

নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কে বাস উল্টে অন্তত ২১ জন যাত্রী আহত হয়েছেন। সেমবার বেলা ২টার দিকে ওই সড়কে বাংলা নামক স্থানে পেট্রোল পাম্পের কাছে এই দুর্ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সোমবার বেলা ১টার দিকে নেত্রকোনার উদ্দেশে মোহনগঞ্জ থেকে ছেড়ে আসে বাসটি। এ সময় নেত্রকোনা সদর উপজেলার বাংলা নামক স্থানে পেট্রোল পাম্পের কাছে পৌঁছালে আকস্মিক বিকট শব্দে বাসের চাকা ব্লাষ্ট হয়ে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীসহ বাসটি উল্টে পুকুরে পড়ে যায়। এ সময় ২০ থেকে ২২ জন যাত্রী তীরে উঠতে সক্ষম হলেও অন্য যাত্রীদের উদ্ধারের কাজ শুরু করে স্থানীয় লোকজন। পরে এ ঘটনার খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরাও যোগ দেয় উদ্ধার কাজে। এ সময় বাসটির হেলপার ও চালক পালিয়ে যায়। আহত অন্তত ২১ জন যাত্রীকে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে তাদের প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হয়।

এ সময় বাসের যাত্রীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, বাসটি ড্রাইভারের বদলে একজন হেলপার চলাচ্ছিলেন। অধিকাংশ বাসই অধিকাংশ হেলপাররা চালায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে নেত্রকোনা দমকল বাহিনীর দায়িত্বরত সিনিয়র স্টাফ খানে আলম জানান, সময় মতো উদ্ধারকাজ শুরু করায় ওই বাসের যাত্রীরা প্রাণে বেঁচে যান।



আরো সংবাদ