২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা খাদে, নিহত ১

গফরগাঁওয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা খাদে, নিহত ১ - ছবি : প্রতীকী

ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দু’জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। শনিবার সকাল ১০টার দিকে উপজেলার পাইথল ইউনিয়নের পিঠাগুড়ি ব্রীজের উত্তর পাশে এ ঘটনা ঘটে।

নিহতের নাম সাবিনা (৪০)। তিনি উপজেলার গোয়ালভর এলাকার মৃত ফজলুল হকের স্ত্রী। তার তিন সন্তান রয়েছে।

আহতরা হলেন সাইফুল ইসলাম (৪৫) ও আব্দুল লতিফ (৫০)। এ ঘটনার পর থেকেই অটোরিকশার ড্রাইভার পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে সাবিনা বাড়ি থেকে ব্যাটারি চালিত অটোরিকশাযোগে গয়েশপুর বাজারে যাওয়ার উদ্দেশে রওনা দেন। পথে পিঠাগুড়ি এলাকায় ব্রীজের মোড় ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সাবিনা নিহত হন। অটোরিকশায় থাকা অপর দু’জন যাত্রী গুরুতর আহত হন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে পাগলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহিনুজ্জামান খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন

সকল