১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

নেত্রকোনায় নিখোঁজের এক দিন পর পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

নিখোঁজের এক দিন পর পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার - নয়া দিগন্ত

নেত্রকোনা সদর উপজেলায় নিখোঁজের এক দিন পর পুকুর থেকে নিলয় সরকার নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের ময়মনসিংহ রুহী গ্রামে বাড়ির পাশের পুকুর থেকে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে।

শিশু নিলয় সরকার ওই গ্রামের সুধীর সরকারের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে শিশু নিলয় নিখোঁজ হয়ে যায়। খোঁজাখুঁজি করে শিশুটির সন্ধান না পেয়ে এলাকায় মাইকিং করা হয়। তাতেও নিখোঁজ শিশুটির সন্ধান কেউ দিতে পারেনি। পরে শুক্রবার সকালে বাড়ির পাশে পুকুরে শিশুর লাশ ভাসতে দেখে লোকজন উদ্ধার করে।

সিংহের বাংলা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে নয়া দিগন্তকে জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সবার অজান্তে শিশুটি পুকুরে পড়ে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
সম্ভাবনা সত্ত্বেও সামুদ্রিক সম্পদ আহরণে ঘাটতির কথা বললেন প্রধানমন্ত্রী লাল গালিচা, ডুবুরি আর একলা সন্ন্যাসী রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সকল