২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় একজন নিহত - প্রতীকী

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত এবং সিএনজি চালকসহ পাঁচজন গুরুতর আহত হয়েছেন। বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে গফরগাঁও-ভালুকা সড়কের শিবগঞ্জ বাজারে এ দুর্ঘটনা ঘটে।

ময়মনসিংহের সদরের দাপুনিয়া ইউনিয়নের দাপুনিয়া গ্রামের বাসিন্দা চাঁন মিয়া (৫৭) মেয়ের বাড়িতে বেড়াতে আসার পথে এ সড়ক দুর্ঘটনায় নিহত হন।

আহতরা হলেন সিএনজি চালক হাটুরিয়া গ্রামের হারুন, পৌর এলাকার শারমীন এবং আহতদের মাঝে তিনজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভালুকা থেকে একটি সিএনজি পাঁচজন যাত্রী নিয়ে গফরগাঁও যাচ্ছিল। শিবগঞ্জ বাজারে সিএনজিটি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একজন ঘটনাস্থলেই নিহত এবং সিএনজি চালকসহ পাঁচজন গুরুতর আহত হন। আহতদের মাঝে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল