২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে প্রবাসী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, আটক ৩

-

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর ইউনিয়নের বুলবুলের বাজার নামক এলাকা থেকে আব্দুল কাদির (৩০) নামের এক সৌদি প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে বাড়ির পাশে কাঁঠাল গাছ থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আব্দুল কাদির ওই এলাকার শামছুর রহমানের ছেলে।

এ ঘটনায় গফরগাঁও থানায় মামলার প্রস্তুতি চলছে ও প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, প্রবাসী আব্দুল কাদির মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন। তার মানসিক সমস্যার জন্য সৌদি আরব থেকে তাকে দেশে পাঠানো হয়। তিনি দেশে ফিরেও অস্বাভাবিক আচরণ করতেন। মঙ্গলবার রাত ১১টার দিকে তার বোনের জামাই আজাহার উদ্দিন বুলবুলের বাজার থেকে প্রবাসী আব্দুল কাদিরকে হাতে ধরে টেনে নিয়ে আসেন। তারপর বুধবার সকালে প্রতিবেশী এক নারী বাড়ির পাশে পুকুর পাড়ের কাঁঠাল গাছে তার ঝুলন্ত অবস্থায় লাশ দেখে চিৎকার করে। পরে আশপাশের লোকজন জড়ো হয়ে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ও নিহতের বোন জামাই আজাহার উদ্দিন ও বোন হাসনা এবং বাবা শামছুর রহমানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে ও শরীরে ময়লা লেগে আছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement