২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অ্যাসাইনমেন্টের ফাঁদ, ধর্ষণের শিকার নবম শ্রেণীর ছাত্রী

অ্যাসাইনমেন্টের ফাঁদ, ধর্ষণের শিকার নবম শ্রেণীর ছাত্রী - প্রতীকী

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিদ্যালয় থেকে দেয়া অ্যাসাইনমেন্ট বুঝিয়ে দেয়ার কথা বলে নবম শ্রেণীর ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় এক তরুণের বিরুদ্ধে। বিষয়টি নিয়ে শনিবার রাতে ওই ছাত্রী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, ওই ছাত্রী উপজেলার বড়হিত ইউনিয়নের এক রিকশাচালকের মেয়ে। তিনি স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণীতে পড়েন। তিনি বিদ্যালয় থেকে দেয়া অ্যাসাইনমেন্ট বুঝতে দ্বারস্থ হন প্রতিবেশী বড় ভাই মাহমুদুল্লাহর (১৮)। পরে অ্যাসাইনমেন্ট বুঝিয়ে দেয়ার সুযোগ নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করেন তিনি। মাহমুদুল্লাহ বুলসোমা গ্রামের আব্দুল মন্নাছের ছেলে।

ওই ছাত্রী জানান, বিদ্যালয় থেকে অ্যাসাইনমেন্ট দেয়ায় তা বুঝতে প্রতিবেশী বড় ভাই সম্পর্কের মাহমুল্লাহর দ্বারস্থ হন। গত বুধবার মাহমুদুল্লাহ তাদের বাড়িতে গেলে তিনি বলেন এখন নয় রাতে বুঝিয়ে দেব। এ কথা বলে চলে যান। পরে মাহমুদুল্লাহ ওই ছাত্রীর পরিবারের মোবাইল ফোন করে অ্যাসাইনমেন্ট নিয়ে রাতে তার কাছে যেতে বলেন।

পরে রাত সাড়ে ৯টার দিকে যাওয়ার পথে আগে থেকে ওঁতপেতে থাকা মাহমুদুল্লাহ ওই ছাত্রীকে জোর করে ধান ক্ষেতে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যান। পরে ঘটনাটি স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য (ইউপি) মোহাম্মদ আলীকে জানালে বিচারের আশ্বাস দেন তিনি। ওই অবস্থায় তিন দিন পেরিয়ে গেলেও কোনো বিচার না পাওয়ায় ওই ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেন। পরে পরিবারের পক্ষ থেকে তাকে বুঝিয়ে শনিবার রাতে মাহমুদুল্লার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে জানার জন্য স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলীর মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও ফোন বন্ধ পাওয়া যায়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের মিয়া জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement