২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গৌরীপুরে ট্রলি ব্যাগে থেকে তরুণীর লাশ উদ্ধার

গৌরীপুরে ট্রলি ব্যাগে থেকে তরুণীর লাশ উদ্ধার - ছবি : সংগৃহীত

ময়মনসিংহের গৌরীপুরে একটি ব্রিজের নিচ থেকে ট্রলি ব্যাগের ভেতর থেকে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গঙ্গাশ্রম এলাকার ব্রিজের নিচে খয়েরী রংয়ের একটি ট্রলি ব্যাগ থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়। সোমবার বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিচয় জানা যায়নি।

পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার গঙ্গাশ্রম এলাকায় একটি ব্রিজের নীচে খয়েরি রঙের ট্রলি ব্যাগ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে গৌরীপুর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ব্যাগের ভেতর থেকে এক তরুণীর লাশ উদ্ধার করেছে। ব্যাগটির ভেতরে অনেকগুলো ইট রাখা ছিল। ধারণা করা হচ্ছে ব্রিজের নিচের পানিতে যেন ব্যাগটি ডুবে থাকে সেজন্য ইটগুলো রাখা হয়েছিল। এ সময় শত শত উৎসুক জনতার ভিড় জমে যায়।

লাশটি উদ্ধারের পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী ও গৌরীপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিনসহ সিআইডির বিশেষ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন জানান, ওই তরুণীর লাশ দেখে মনে হচ্ছে তিনি শারীরিকভাবে প্রতিবন্ধী ছিলেন। পুলিশ ঘটনা তদন্ত করে তার পরিচয় শনাক্ত ও ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করছে।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল