২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত

গফরগাঁওয়ে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত - প্রতীকী

ময়মনসিংহের গফরগাঁওয়ে বালুভর্তি ট্রাকের চাপায় সোহাগ (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরের দিকে গফরগাঁও-ময়মনসিংহ সড়কের চারিপাড়া গ্রামের খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ী সোহাগ উপজেলার মশাখালী ইউনিয়নের মুখী গ্রামের আছর আলীর ছেলে। তিনি মুখী স্কুল বাজারের টিন ব্যবসায়ী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ব্যবসায়ী সোহাগ ময়মনসিংহ থেকে গফরগাঁওয়ের দিকে মোটরসাইকেলে করে আসছিলেন। পথিমধ্যে চারিপাড়া খালপাড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই ট্রাক বেপরোয়া গতিতে যাওয়ার সময় মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী সোহাগ মারা যান।

খবর পেয়ে গফরগাঁও ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের নিচ থেকে নিহত সোহাগের লাশ উদ্ধার করে। এলাকাবাসী ঘাতক ট্রাক ও ট্রাকের চালক ত্রিশালের দরিরামপুরের আব্দুর রহমানকে (৩০) আটক করেছে।

গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল