১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গফরগাঁওয়ে সমাবেশ ও বিক্ষোভ

মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গফরগাঁওয়ে সমাবেশ ও বিক্ষোভ - নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁও উপজেলা শাখা ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে স্থানীয় রেলওয়ে স্টেশন চত্বরে ফ্রান্সের রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী (সা.) কে কটাক্ষ করে ম্যাগাজিনে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের সভাপতি মাওলানা জয়নুল আবেদীনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা মামুনুর রশিদ, মাওলানা তাজুল ইসলাম, মুফতি আমিনুল ইসলাম, মাওলানা আরাফাত, মাওলানা জাহিদুল ইসলাম, সৈয়দ মুক্তাদি খন্দকার প্রমুখ।

সমাবেশ থেকে এক বিক্ষোভ মিছিল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় যে ব্যঙ্গচিত্র প্রদর্শন করেছে তা অত্যন্ত ন্যক্কারজনক। মুসলিম প্রধান দেশ হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে অবশ্যই সংসদে নিন্দা প্রস্তাব পাস, ফ্রান্সের রাষ্ট্রদূতকে ডেকে আনুষ্ঠানিক প্রতিবাদ জানানো এবং ফ্রান্সের সাথে বাণিজ্যিক ও কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে সরকারের প্রতি আহবান জানান তারা।


আরো সংবাদ



premium cement
ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ ১৪ বছরেও হত্যাকাণ্ডের বিচার পায়নি এসআই গৌতম রায়ের পবিবার

সকল