২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা নিহত

গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা নিহত - প্রতীকী

নেত্রকোনা-মোহনগঞ্জ রেলপথে গরুকে বাঁচাতে গিয়ে চলন্ত ট্রেনে কাটা পড়ে আছিয়া বেগম (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার পানুর গ্রাম এলাকায় রেললাইনে এ দুর্ঘটনাটি ঘটে। তিনি উপজেলার তালেহা গ্রামের মৃত রওশন আলীর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বাড়ির লোকজন গরুকে ঘাস খাওয়ানোর জন্য নিকটবর্ত্তী রেললাইনের উপর বেধে চলে আসেন। ট্রেন আসার সময় হয়ে এলে সকাল ১০টার দিকে আছিয়া বেগম রেললাইনের হুকের সাথে বাধা দড়ি প্যাচ খোলার সময় ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ২৬২ নং লোকাল ট্রেনটি দেখে গরুটিকে ধাক্কা দিয়ে সড়িয়ে দিতে পারলেও দুর্ভাগ্যক্রমে তিনি ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

মোহনগঞ্জ রেল স্টেশন মাস্টার কামাল পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গরুকে বাঁচাতে গিয়ে অসতর্কতার কারণে তিনি ট্রেনে কাটা পড়ে মারা যান। পরে স্থানীয় চেয়ারম্যান এলাকার লোকজনের উপস্থিতিতে স্বজনরা লাশ নিয়ে যান।


আরো সংবাদ



premium cement
হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ

সকল