০৫ ডিসেম্বর ২০২০

গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা নিহত

গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা নিহত - প্রতীকী

নেত্রকোনা-মোহনগঞ্জ রেলপথে গরুকে বাঁচাতে গিয়ে চলন্ত ট্রেনে কাটা পড়ে আছিয়া বেগম (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার পানুর গ্রাম এলাকায় রেললাইনে এ দুর্ঘটনাটি ঘটে। তিনি উপজেলার তালেহা গ্রামের মৃত রওশন আলীর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বাড়ির লোকজন গরুকে ঘাস খাওয়ানোর জন্য নিকটবর্ত্তী রেললাইনের উপর বেধে চলে আসেন। ট্রেন আসার সময় হয়ে এলে সকাল ১০টার দিকে আছিয়া বেগম রেললাইনের হুকের সাথে বাধা দড়ি প্যাচ খোলার সময় ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ২৬২ নং লোকাল ট্রেনটি দেখে গরুটিকে ধাক্কা দিয়ে সড়িয়ে দিতে পারলেও দুর্ভাগ্যক্রমে তিনি ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

মোহনগঞ্জ রেল স্টেশন মাস্টার কামাল পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গরুকে বাঁচাতে গিয়ে অসতর্কতার কারণে তিনি ট্রেনে কাটা পড়ে মারা যান। পরে স্থানীয় চেয়ারম্যান এলাকার লোকজনের উপস্থিতিতে স্বজনরা লাশ নিয়ে যান।


আরো সংবাদ

মানুষের মতো দেখলেও তাকে যে কারণে জঙ্গলে ফল-ঘাস খেয়ে থাকতে হয় (১০৬৬২)বায়তুল মোকাররমের সামনে ভাস্কর্যবিরোধীদের মিছিলে লাঠিচার্জ (৯২৬৬)ইরানি বিজ্ঞানী হত্যাকাণ্ডের পর এই প্রথম মুখ খুললেন বাইডেন (৯১৬১)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৭৪৬২)ভাস্কর্য, মহাকালের প্রেক্ষাপট (৭০৯১)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৬৭৯৭)নাগর্নো-কারাবাখে জয় পেতে কত সৈন্য হারাতে হলো আজারবাইজানকে? (৬৭৯২)আমারও একটি ধর্ম আছে (৬২৮৯)নতুন পরমাণু কেন্দ্রে জ্বালানী ঢোকানোর কাজ শুরু করেছে পাকিস্তান (৫৫৪৩)ইরানের পরমাণু কর্মসূচির রিপোর্ট ফাঁসের নিন্দা রাশিয়ার (৫১৯২)