২৩ জানুয়ারি ২০২১
`

নেত্রকোনায় ইসলামী দলসমূহের বিক্ষোভ সমাবেশ ও মিছিল


সারাদেশে চলমান ধর্ষণ, হত্যাকাণ্ড বন্ধ ও দ্রব্যমূল্যের উর্ধগতি রোধসহ ঘোষিত ছয় দফা বাস্তবায়নের দাবিতে সমমনা ইসলামী দলসমূহের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বাদ জুমা শহরের জামিয়া মিফতা হুল উলুম মাদরাসা প্রাঙ্গণ থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে বড় মসজিদ প্রাঙ্গণে গিয়ে এক সমাবেশে মিলিত হয়।

এই সমাবেশে বক্তব্য রাখেন, আলেমে দ্বীন মুফতি মুহাম্মদ তাহের কাসেমি, জেলা খেলাফত আন্দোলনের আহবায়ক মোঃ আব্দুর রহিম প্রমুখ।

বক্তারা বলেন, দেশে আইনের শাসনের অভাবের কারণে অহরহ ধর্ষণের ঘটনা ঘটছে। মানুষ এ থেকে পরিত্রাণ চায়, এ জন্য ইসলামী শাসনের কোনো বিকল্প নাই। একমাত্র ইসলামী শাসন ব্যবস্থাই এর সমাধান দিতে পারে।



আরো সংবাদ


শেরপুরে গৃহহীনরা ঘর পেয়ে আনন্দে আত্মহারা পারমাণবিক অস্ত্রমুক্ত বিশ্বের প্রতি বাংলাদেশের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত ওবায়দুল কাদেরকে কটূক্তি, কাল কোম্পানীগঞ্জে হরতাল রূপান্তরিত করোনা আরো প্রাণঘাতী হতে পারে : যুক্তরাজ্যের প্রধান বিজ্ঞানী শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে দেশের ৩ অঞ্চলে গৃহহীন ৬৬ হাজার পরিবারকে ঘর দিলেন প্রধানমন্ত্রী মডার্নার টিকার খুব একটা পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি : জরিপ স্বপ্নের ঠিকানা পাচ্ছেন ৫৫ পরিবার তার মৃত্যুতে কষ্ট পেয়েছে আল-আকসার পশু-পাখিরাও আশুগঞ্জে চেয়ারম্যানের বাড়িতে হামলা চালিয়ে ছোট ভাইকে হত্যা সিনেটে ট্রাম্পের বিচার শুরু হবে ফেব্রুয়ারিতে

সকল