২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নান্দাইলে গলায় ফাঁস লাগিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

-

ময়মনসিংহের নান্দাইলে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে তানিয়া আক্তার নামের এক স্কুলছাত্রী। সোমবার রাতে উপজেলার বীর বেতাগৈর গ্রামে এ ঘটনাটি ঘটে।

তানিয়া ওই গ্রামের মিসর প্রবাসী সাইফুল ইসলামের মেয়ে এবং স্থানীয় জহুরা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ছিল।

জানা যায়, ঘটনার দিন তানিয়ার মা তার বাবার বাড়িতে বেড়াতে গেলে ঘরের গ্রিলের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে তানিয়া। তবে এখন পর্যন্ত তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মিজানুর রহমান আকন্দ সাংবাদিকদের জানান, ওই ছাত্রীর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন

সকল