২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গফরগাঁওয়ে আবারো চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

-

ময়মনসিংহের গফরগাঁওয়ে আবারো চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে মশাখালী স্টেশনের দুই শ’ গজ দূর থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে জিআরপি পুলিশ।

মশাখালী রেলওয়ে স্টেশন কর্তৃপক্ষ, রেলপুলিশ ও এলাকাবাসীরা জানান, শুক্রবার দুপুরে মশাখালী স্টেশনের দুই শ’ গজ দক্ষিণে স্টেশনের আউটার সিগন্যালের কাছে রেললাইনের পাশ থেকে এক যুবকের দুই টুকরা হওয়া লাশ উদ্ধার করে জিআরপি পুলিশ। লাশের শরীরে কাপড় ছিল না।

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ মোহাম্মদ শহীদুল্লাহ মিয়া জানান, লাশের পরিচয় জানা জায়নি। সম্ভবত দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনের ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়েছে।

মশাখালী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মো: মনির হোসেন বলেন, এলাকাবাসীর কাছ থেকে সংবাদটি পেয়ে জিআরপি পুলিশকে জানানো হয়। পরে জিআরপি পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

উল্লেখ্য, একই কায়দায় গত ২২ সেপ্টেম্বর রাতে গফরগাঁও রেলস্টেশন এলাকায় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে এক যুবক ও ২৫ সেপ্টেম্বর সকালে মশাখালী রেলস্টেশন এলাকায় এনামুল (১২) নামে এক কিশোরের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়দের দাবি, ঘটনাগুলো হত্যা না কি দুর্ঘটনা তা তদন্ত হওয়া উচিত।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল