২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কেন্দুয়ায় বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

-

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আরশেদা বেগম (৪৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার মোজাফফরপুর ইউপির তেলিপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

আরশেদা বেগম ওই গ্রামের জালাল উদ্দিনের স্ত্রী।

পরিবারিক সূত্রে জানা যায়, ঘরের মেঝেতে উইপোকার জমে থাকা মাটি পরিষ্কার করতে তিনি ফ্রিজের নিচে মাটি সরাচ্ছিলেন। এ সময় অসাবধানতাবশত ফ্রিজের লাইনের সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে যান। সেখান থেকে উদ্ধার করে দ্রুত তাকে কেন্দুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল