২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সংসারের খরচ আনা হলো না কিশোর এনামুলের

নিহত এনামুল - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার মশাখালী রেলস্টেশন এলাকায় শুক্রবার সকালে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে এনামুল (১২) নামে এক কিশোর নিহত হয়েছে।

নিহত কিশোর পূর্বধলা উপজেলার মোখলেছ মিয়ার ছেলে।

নিহতের বাবা মোখলেছ মিয়া জয়দেবপুর শহরে রিকশা চালান।

মশাখালী রেলওয়ে স্টেশন কর্তৃপক্ষ, রেলপুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন মশাখালী স্টেশনে যাত্রাবিরতি করে। মশাখালী স্টেশনে দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনের সাথে ঢাকাগামী ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের ক্রসিং হয়।

যাত্রাবিরতি শেষে মশাখালী রেলওয়ে স্টেশন থেকে দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনটি ছাড়ার পরপরই মশাখালী রেলক্রসিংয়ের সামনে রেলওয়ে স্টেশনের প্লাটফর্ম থেকে ১৫ গজ দূরে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে যায় এনামুল। এ সময় গুরুতর আহত অবস্থায় প্রায় দেড়ঘণ্টা রেললাইনের ওপর পড়েছিল এনামুল। প্রায় দেড়ঘণ্টা মৃত্যুর সাথে লড়াই করে সকাল সাড়ে দশটার দিকে বিনা চিকিৎসায় সে মারা যায়।

এনামুল তার বাবার কাছ থেকে সংসারের খরচের টাকা আনার জন্য গিয়েছিল।

দুপুর একটার দিকে গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল্লাহ মিয়ার নেতৃত্ব রেলওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর রাতে গফরগাঁও রেলস্টেশন এলাকায় চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে এক যুবককে হত্যা করে দুর্বত্তরা।

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ মোহাম্মদ শহীদুল্লাহ হিরু মিয়া জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল