২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু, আহত ১১

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু, আহত ১১ - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের নান্দাইলের ডাংরি নামকস্থানে পিকআপ ও মাইক্রোবাসের সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন নারীসহ আরো ১১ জন। শনিবার সকাল সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাবা এমদাদুল মোকাব্বির ফাহাদ (৩২) ও তার ছেলে তুরান সওদাগর (৫)। এ ঘটনায় আহতদের নান্দাইল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, শেরপুর জেলার বকশীগঞ্জ থেকে একটি হাইয়েস মাইক্রোবাসযোগে কিশোরগঞ্জের নিকলী হাওর ভ্রমণ করতে এক পরিবারের দুই শিশু ও নারীসহ ১৩ জন যাচ্ছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে নান্দাইলের ডাংরি নামকস্থানে মাইক্রোবাসটির সাথে ময়মনসিংহগামী একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে ঘটনাস্থলেই বাবা মোকাব্বির ফাহাদ ও তার ছেলে তুরান মারা যান। খবর পেয়ে নান্দাইল হাইওয়ে পুলিশ ও দমকল বিভাগের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে উদ্ধার করে নান্দাইল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

নান্দাইল হাইওয়ে থানার ওসি মন্জুরুল হক খবরের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় পিকআপটি জব্দ করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছে।

 


আরো সংবাদ



premium cement
আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার

সকল