২০ অক্টোবর ২০২০

নেত্রকোনায় ট্রলার ডুবিতে নিহতের স্বজনদের পাশে জামায়াত

নেত্রকোনায় ট্রলার ডুবিতে নিহতের স্বজনদের পাশে জামায়াত - সংগৃহীত

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার গুমাই নদীতে ট্রলার দুর্ঘটনায় নিহতের স্বজনদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। শনিবার নিহতদের পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে ছুটে যান দলের নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান।

নিহতদের পরিবারের সদস্যদের নিয়ে সংক্ষিপ্ত সমাবেশে তিনি বলেন, গত ৯ সেপ্টেম্বর ট্রলার ডুবিতে যারা নিহত হয়েছেন, আমি তাদের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করছি, তিনি যেন তাদেরকে শাহাদাতের মর্যাদা দেন। তিনি বলেন, যদি কোনো দুর্ঘটনায় কোনো ঈমানদার ব্যক্তি নিহত হন, আল্লাহ তাকে শাহাদাতের মর্যাদা দান করেন। তিনি আরো বলেন, ট্রলার ডুবিতে যারা নিহত হলেন, তাদের পরিবারের শূন্যতা কিছুতেই পূরণ হবার নয়। একমাত্র আল্লাহই তার রহমতের চাদর দ্বারা সকল শূন্যতা পূরণ করে দিতে পারেন।

এ সময় তিনি নিহতদের কবর জিয়ারত করেন এবং তাদের পরিবার-পরিজনদের ধৈর্যধারণ ও এই শোক কাটিয়ে উঠার তাওফিক কামনা করে নিহতদের পরিবারের সদস্য এবং স্থানীয় লোকদের নিয়ে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করেন।

তিনি সংগঠনের পক্ষ থেকে নিহতদের পরিবারবর্গকে আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময় তার সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা শাখার আমীর মাওলানা এনামুল হক ও সুনামগঞ্জ জেলা শাখার নায়েবে আমীর এড. শামসুদ্দিনসহ স্থানীয় নেতৃবৃন্দ। সূত্র: প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ