৩০ সেপ্টেম্বর ২০২০

দেওয়ানগঞ্জে ২ দিন ধরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অন্বেষণ

দেওয়ানগঞ্জে ২ দিন ধরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অন্বেষণ - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের দেওয়ানগঞ্জে ২ দিন যাবৎ প্রেমিকের বাড়ির আঙ্গিনায় অর্ধাহার, অনাহার অনিদ্রায় অবস্থান করছে প্রেমিকা শ্রাবন্তী। দেওয়ানগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের কালিকাপুর মিস্ত্রিপাড়া গ্রামে ঘটে এ ঘটনা।

জানা গেছে, কালিকাপুর মিস্ত্রিপাড়া গ্রামের রবি সূত্রধরের কন্যা শ্রাবন্তী ময়মনসিংহ আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজে দর্শন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। প্রতিবেশী একই গ্রামের মিলন সূত্রধরের পুত্র বিএ পাশ কার্তিক সূত্রধর দীর্ঘ ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে শ্রাবন্তীর সাথে প্রেমের অভিনয় করে আসছিল। দু’জনের মধ্যে অন্তরঙ্গ সম্পর্কেরও অভিযোগ রয়েছে।

এক পর্যায়ে শ্রাবন্তী জানতে পারেন কার্তিক তাকে বিয়ে করবে না। এমন কি যোগযোগ বন্ধ করার পাশাপাশি প্রেমের সম্পর্কের কথাও অস্বীকার করতে শুরু করেন। কার্তিক পরিবার তাকে হুমকি ধমকিও দেয়। অবশেষে রোববার সকাল ৭টার দিকে প্রেমিকা শ্রাবন্তী প্রেমিক কার্তিকের বাড়িতে গিয়ে উঠেন প্রেমের দাবিতে।

এসময় কার্তিকের পরিবার তার সাথে দুর্ব্যবহারপূর্বক বাড়ি থেকে বের করে দিলেও বাড়ির আঙ্গিনায় তিনি অবস্থান গ্রহণ করেন। কার্তিক ও বাড়ির সকল সদস্য বাড়ি ছেড়ে অনত্র গিয়ে আশ্রয় নিয়েছে। রোববার রাতও কাটে তার অনিরাপদে।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)