১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

স্বামী হত্যার বিচার চেয়ে স্ত্রীর মানববন্ধন

স্বামী হত্যার বিচার চেয়ে স্ত্রীর মানববন্ধন - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের সরিষাবাড়ীতে স্বামী স্বপন হত্যায় জড়িত আসামিদের গ্রেপ্তারের দাবিতে শুক্রবার সকালে উপজেলার গেন্দারপাড়া এলাকায় মানববন্ধন করেছেন স্ত্রী। এছাড়া এ মানবন্ধনে এলাকাবাসী অংশগ্রহণ করেন।

মানববন্ধন চলাকালে নিহতের স্ত্রী মরিয়ম বেগম কান্নায় ভেঙে পড়েন। তিনি অভিযোগ করেন, আমার স্বামী কী অপরাধ করেছিল? তাকে অন্যায়ভাবে শারিরীক নির্যাতন করে কেন খুন করা হলো? আমি আমার স্বামী হত্যার অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

মানববন্ধনে স্বপন হত্যার বিচারের দাবিতে বক্তব্য রাখেন নিহতের স্ত্রী মরিয়ম বেগম, মেয়ে সবুজা বেগম, ছেলে আল মামুন মাতাব্বর ও মোয়াজ্জেম হোসেনসহ আরো অনেকে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ৩ আগস্ট উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালিয়া গ্রামের নুরু মিয়া ও আমিনুলদের মধ্যে জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলছিল। বিরোধের এক পর্যায়ে সংর্ঘষে নুরু মিয়ার শ্বশুর স্বপন মিয়া প্রতিপক্ষের হামলায় ঘটনা স্থলেই মৃত্যুবরণ করেন।

এ ঘটনায় আমিনুলসহ ১২ জনকে আসামি করে স্ত্রী মরিয়ম বেগম বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মরিয়ম বেগম অভিযোগ করেন, ঘটনার ৪ দিন অতিবাহিত হলেও পুলিশ একজন আসামিকেও গ্রেফতার করতে পারেনি।

অফিসার ইনচার্জ আবু মোহাম্মদ ফজলুল করিম জানান, স্বপন হত্যার বিচার চেয়ে তার স্ত্রী মামলা করেছেন। আসামিদের গ্রেফতারে চেষ্টা অব্যহত রয়েছে।


আরো সংবাদ



premium cement