১৫ জানুয়ারি ২০২১
`

জামাই বাড়িতে বেড়াতে এসে খুন হলেন শ্বশুর

নিহত স্বপন - ছবি : নয়া দিগন্ত

সরিষাবাড়ীতে জামাই বাড়িতে বেড়াতে এসে খুন হলেন শ্বশুর। মঙ্গলবার ভোর রাতে উপজেলা বালিয়া গ্রামের নুরুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্র জানা গেছে, সোমবার দুপুরে বালিয়া গ্রামে জমি সংক্রান্ত বিষয়ে ওই গ্রামের আমিনুল ইসলাম গংদের সাথে নুরুল ইসলামদের ঝগড়া হয়। এর জের ধরে মঙ্গলবার ভোর রাতে আমিনুল লুৎফর আতিক আনোয়ার পারভেজ গংরা নুরুল ইসলামের বাড়িতে সশস্ত্র হামলা চালায়। হামলাকারীরা নুরুল ইসলামকে বাড়িতে না পেয়ে তার স্ত্রী সবুজা বেগম ও তার দুই সন্তান সিয়াম সিনহার উপর অমানুষিক নির্যাতন চালাতে থাকে। এ সময় জামাই বাড়িতে বেড়াতে আসা শ্বশুর স্বপন (৫২) হামলাকারীদের হাত থেকে তার মেয়ে সবুজা বেগম ও নাতি সিয়ম সিনহাকে রক্ষা করতে এগিয়ে গেলে হামলাকারীরা লোহার শাবল দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় নুরুল ইসলামের বাড়িঘর ভাঙচুর করে মালামাল লুট করে তারা। এ ঘটনায় পুলিশ স্বপনের লাশ উদ্ধার সহ আনিকা বেগমকে গ্রফতার করে থানায় নিয়ে আসে। পুলিশ স্বপনের লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

সরিষাবাড়ি থানার অফিসার (তদন্ত) জোয়াহেরুল হোসেন খান জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।



আরো সংবাদ


মান্দায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত উপসাগরীয় দেশগুলোর জন্য ইসরাইলের বিশেষ দূত নিয়োগ মালয়েশিয়ায় লকডাউন ও জরুরি অবস্থায় বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট বিতরণ অব্যাহত আবারো কাজাখস্তানের প্রধানমন্ত্রী আসকার মামিন আওয়ামী লীগে সুযোগসন্ধানীদের কোনো স্থান নেই : তথ্যমন্ত্রী মানবিক গুণ যার ব্যক্তিত্বের ভূষণ নৌকাডুবিতে বাউফলের মনির হোসেনের মৃত্যুতে ড. শফিকুল ইসলাম মাসুদের শোক ব্রাজিলের উত্তরাঞ্চলীয় রাজ্যে ভাইরাস মোকাবেলায় কারফিউ ঘোষণা বোয়ালের আণ্ডা বোয়ালে ভাঙে চতুর্থ ধাপের পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপির ৫২ প্রার্থী চূড়ান্ত শিশুর ঝগড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

সকল