২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে অসহায় মানুষের মাঝে বিএনপি নেতার ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

গফরগাঁওয়ে অসহায় মানুষের মাঝে বিএনপি নেতার ঈদ খাদ্য সামগ্রী বিতরণ -

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আহ্বানে এবং ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, গফরগাঁও উপজেলা ও পাগলা থানা বিএনপির নেতা অ্যাডভোকেট আল-ফাতাহ্ খানের নিজস্ব অর্থায়নে আসন্ন ঈদুল আজহা উপলক্ষে গফরগাঁও উপজেলার অসহায় পরিবারদের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত মঙ্গলবার দুপুরে উপজেলার গফরগাঁও ইউনিয়নের কাজীর মোড় এলাকায় এ ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেন বিএনপির নেতাকর্মী। ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন গফরগাঁও পৌর যুবদলের সাবেক আহ্বায়ক মিজানুর রহমান পল্টন, জেলা স্বেচ্ছাসেবকদলের কুটির ও শিল্প বিষয়ক সম্পাদক মো: দিদারুল ইসলাম ও পৌর ছাত্রদল নেতা মোস্তাফিজুর রহমান শুভ।

এর আগে অ্যাডভোকেট আল-ফাতাহ্ খান করোনাভাইরাস মহামারী রূপ নেয়ার নিজ অর্থায়নে উপজেলার ১৫টি ইউনিয়নের সবগুলো গ্রামে ১৫ হাজার কর্মহীন, অসহায়, নিম্নআয়ের পরিবারের মাঝে মাস্ক, সাবান ও খাদ্য সামগ্রী বিতরণ করেছিলেন।

বিএনপির নেতা অ্যাডভোকেট আল-ফাতাহ্ খান বলেন, করোনার প্রাদুর্ভাবে কর্মহীন, অসহায়, নিম্ন আয়ের পরিবারের মাঝে আমার খাদ্য তৎপরতা অব্যাহত ছিল। এই ঈদে অসহায় পরিবারের পাশে এবার ঈদ খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়িয়েছি।


আরো সংবাদ



premium cement