২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় নানির বাড়ি বেড়াতে গিয়ে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

-

ময়মনসিংহের ভালুকায় নানির বাড়িতে বেড়াতে গিয়ে বন্ধুদের সাথে ব্রিজ থেকে লাফ দিয়ে পানিতে ডুবে গিয়ে শামিম মিয়া (১৪) নামে দশম শ্রেণীর এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে উপজেলার তালাব গ্রামে।

শামিম মিয়া উপজেলার নয়নপুর গ্রামের মানিক মিয়ার ছেলে ও গোবদিয়া সবুজ বাংলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে শামিম মিয়া পাশের তালাব গ্রামে তার নানীর বাড়িতে বেড়াতে যান। দুপুরে বন্ধুদের সাথে বাড়ির কাছে ১৭ দাগ নামে একটি ব্রিজ থেকে খেলতে গিয়ে লাফ দিলে তিনি পানির নিচে ডুবে যান। পরে স্থানীয় লোকজন অনেক খোঁজাখুজির পর পানির নিচ থেকে তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ভালুকা ৫০ শয্যা সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শামীমের স্কুলের প্রধান শিক্ষক মো: আইয়ূব আলী খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল