১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হালুয়াঘাটে বিদেশী মদসহ আটক ৩

-

ময়মনসিংহের হালুয়াঘাটে পুলিশের বিশেষ অভিযানে ৭০ বোতল মদসহ তিন মাদক কারবারীকে আটক করেছে হালুয়াঘাট থানা পুলিশ। শনিবার ভোরে তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্র জানায়, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাহমুদুল হাসানের নির্দেশে এসআই খোকন চন্দ্র সরকার ও আব্দুল হামিদ সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার ভোরে বিশেষ অভিযান পরিচালনা করে উত্তর আকনপাড়া গ্রামের পাকা রাস্তার ওপর হতে ভারতীয় ৭০ বোতল মদসহ তিনজন মাদক কারবারীকে আটক করে।

আটককৃত মাদক কারবারীরা হলেন, গাজীপুর জেলার কালিগঞ্জ থানার চরাখোলা গ্রামের বিমল পাল্মার ছেলে বিপ্লব পাল্মা (৩৬), বিনয় পাল্মার ছেলে সহৃত পাল্মা (২৬) ও একই থানার চোয়ারিয়া খোলা গ্রামের মৃত ধৃরেন্দ্র বিশ্বাসের ছেলে রতন বিশ্বাস (৩৮)।

এ বিষয়ে জানতে চাইলে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাহমুদুল হাসান নয়া দিগন্তকে জানায়, হাালুয়াঘাটে পুলিশের বিশেষ অভিযানে ৭০ বোতল ভারতীয় মদ ও একটি প্রাইভেটকারসহ তিনজন মাদক কারবারীকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিদের নামে হালুয়াঘাট থানায় মাদক মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল